শনিবার, ১৮ মে ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন

মুকসুদপুরে লবণের দাম বৃদ্ধির ‘গুজব’ ব্যবসায়ীদের জরিমানা

মুকসুদপুরে লবণের দাম বৃদ্ধির ‘গুজব’ ব্যবসায়ীদের জরিমানা

তারিকুল ইসলামঃ

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার সদর বাজারে মঙ্গলবার (১৯ নভেম্বর) বিকালে লবণের দাম বৃদ্ধি পেয়েছে এমন ‘গুজব’ ছড়িয়ে পড়লে পৌরসভা সদরে অভিযান চালানো হয়েছে। এ সময় চার ব্যবসায়ীকে ৯ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোসাঃ তাসলিমা আলী। মুকসুদপুর সদর বাজারের ব্যবসায়ী ১। ক্ষিতিস বিশ্বাস, পিতাঃ মারকন্ঠ বিশ্বাস, ২। অসিম সাহা, পিতাঃ সতিস সাহা, ৩। তাপস সাহা, পিতাঃ রংগেস্বর সাহাকে ২ হাজার টাকা ও ৪। দিলিপ সাহা, পিতাঃ সুবল সাহাকে ৩ হাজার টাকা, দোকানে মূল্য তালিকা ও লবণের দাম বৃদ্ধির দ্বায়ে জরিমানা করা হয়।
জানা গেছে, মুকসুদপুর উপজেলায় পিঁয়াজের দর একটু নিয়ন্ত্রণে আসতে না আসতেই লবণের দাম নিয়ে চলছে ব্যবসায়ীদের তেলেসমাতি। লবণের দাম বেড়েছে খবর শুনে বিভিন্ন দোকানে ক্রেতারা সর্বনিম্ন ৫ কেজি থেকে সর্বোচ্চ ২০ কেজি করে লবণ ক্রয় করতে দেখা গেছে।
লবণের দাম বৃদ্ধি এমন খবর গুজব বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী মোসাঃ তাসলিমা আলী। তিনি বলেন, যদি কেউ এমন গুজব ছড়ানোর অপচেষ্টা করে, তবে তাকে আইনের আওতায় আনা হবে। তিনি আরও বলেন, ‘এ ধরণের গুজব বন্ধে প্রশাসন, সাংবাদিক ও সুশীলসমাজের লোকজনকে এগিয়ে আসতে হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com